প্রিয় দর্শক এই ব্লগে সমাজের বিভিন্ন সম্পর্কের সম্পর্ক নিয়ে আলোচনা করা হবে। প্রত্যেক সম্পর্কের মূল্য,গুরুত্ব কি তা বোঝানোর চেষ্টা করা হবে । তাই আশা করছি প্রত্যেকের কাছে এই ব্লগ টি খুব প্রিয় হবে। আমার নিজস্ব ধারণাটি আমি যেমন জানাব তেমনি আপনারাও আপনাদের নিজস্ব মতামত অবশ্যই জানাবেন। তাহলেই সম্পর্কের সম্পর্ক নিয়ে সঠিক তথ্যটি বেরিয়ে আসবে।সকলের সহযোগিতা কাম্য । ধন্যবাদ

Breaking

CLICK HERE......... your sayings.........

রবিবার, ৭ জুন, ২০২০

বিয়ের পূর্বে শারীরিক সম্পর্ক

বিয়ের পূর্বে শারীরিক সম্পর্ক

            শারীরিক সম্পর্ক হ'ল দুটি মানুষের মধ্যে ভালবাসার চূড়ান্ত প্রকাশ। আপনার দেহ আপনার নিজস্ব। আপনি যখনই চান, যার সাথে আপনি চাইলে শারীরিক সম্পর্কে জড়িত থাকতে পারেন । 

      বর্তমানে মেয়েরা বিয়ের পূর্বে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ছে  । এর জন্য দায়ী বাড়ির অভিভাবক , সমাজ , প্রযুক্তি , মোবাইল ফোনের অধিক  ব্যবহার , নৈতিকতার অবক্ষয়, মেয়েদের স্বাধীনতা ইত্যাদি ।
        বর্তমানে অধিকাংশ প্রেমিকের উদ্দেশ্য থাকে শারীরিক সম্পর্ক করার । যে মেয়ে তাতে ইচ্ছুক নয়  , প্রেমিকের সে সম্পর্ককে রাখার কোনো ইচ্ছা থাকে না ।তখন সে অন্য কোন মেয়ের দিকে নজর দেয় , সে মেয়ে  যেমনই হোক ।একটি মেয়ের মন না দেখে তার শরীর দেখা হয় ।তার চরিত্র না দেখে তার রূপ দেখা হয় ।তার গুন না দেখে তার পোশাক  দেখা হয় 

         এখন প্রেমের দুই তিন মাসের মধ্যে শারীরিক সম্পর্ক টা কোন অসম্ভব ব্যাপার নয় ,বরং স্বাভাবিক ব্যাপার হয়ে গেছে ।বর্তমানে পার্কে বা অন্য কোন জায়গাতে দেখা যায় এরকম প্রেম প্রেম নাটক ।এখন অনেক সম্পর্ক প্রেমের চেয়ে শারীরিক সম্পর্কের ভিত্তিতে হয়ে উঠছে। 

      ভারতের যুব প্রজন্মের মানসিকতার পরিবর্তন হচ্ছে এবং বিবাহপূর্ব যৌন বিবাহ করা এখন ভারতে একটি সাধারণ ঘটনা। নিশ্চিত করার জন্য, আপনি যদি বিভিন্ন পর্ন ওয়েবসাইটে প্রেমের ভিডিওগুলি / এফ ** কে সেশনগুলি দেখে থাকেন তবে তা যথেষ্ট? 


         একটি মেয়ে বিয়ের পূর্বে শারীরিক সম্পর্কে জড়িত থাকলে , বিয়ে অন্য ছেলের সাথে ঘটলে তার বৈবাহিক জীবনে অশান্তি বয়ে নিয়ে আসে ।তার স্বামী যখন জানতে পারে মেয়েটি কুমারিত্ব হারিয়েছে বিয়ের পূর্বে , তখন সেই অভাগা স্বামী  ভেঙে পড়ে । তাদের দাম্পত্য জীবনে কলহ সৃষ্টি হয় ।নিজেদের মধ্যে বিশ্বাস থাকে না ।অনেক স্বামী- স্ত্রীর সম্পর্কের বিচ্ছেদ ঘটে ।

          একটা কথা মেয়েদের মনে রাখতে হবে যে ,যে ছেলেটি তার প্রেমে পড়েছে চরিত্র কেমন ,তার প্রকৃতি কেমন , তার লক্ষ্য কী? তার উদ্দেশ্য মধু খেয়ে পালিয়ে যাওয়া না ,সেই  মৌচাকে বাসা তৈরি করে থাকা ।মেয়েদের এই ব্যাপারে অনেক সচেতন হতে হবে ।

        মেয়েটির সাথে শুধু শারীরিক সম্পর্ক নয় তার জীবন এমন কলুষিত করে যে মেয়েটি আত্মহত্যা ছাড়া কোন উপায় দেখতে পায়না ।বিভিন্ন ...সাইটে যে সব ভিডিওগুলি দেখা যায় তাতে দেখা যায় তাতে কোন প্রেমিক তার প্রেমিকার ঘনিষ্ঠ মুহূর্ত গুলির ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করেছে । কোন মেয়ে তার পরিবারের কাছে , সমাজের কাছে অপমানিত হয়ে বেঁচে থাকতে পারেনা ।সুতরাং তার একমাত্র ঠিকানা হয় .... ।

         একটি জিনিস সকলে দেখেছো একজন স্বামী তার স্ত্রীকে বাদ দিয়ে অন্য সকলকে সুন্দর মনে করে করে ।এর কারণ হলো একটি সুন্দর জিনিস যখন কারো নিজের অধিকার  হয়  । তখন জগতের নিয়ম অনুযায়ী সে জিনিসের চাহিদা কমে যায় ।অবশ্যই  এর ব্যতিক্রম রয়েছে । সকল জিনিসের ব্যতিক্রম থাকে  ।ঠিক তেমন কোনো মেয়ে যদি তার বয়ফ্রেন্ডের সাথে শারীরিক সম্পর্ক ক্রমাগত  করে চলতে থাকে তাহলে কিছুদিনের মধ্যেই দেখা যাবে সেই বয়-ফ্রেন্ড মেয়েটিকে ইগনোর করছে ।এটাই ঠিক  ।সুতরাং মেয়েদের কোন রকম শারীরিক সম্পর্কে না গিয়ে তার প্রিয় জিনিসকে(প্রেমিককে )  ধরে রাখা ।
        একটি ছেলেকে তোমার সবকিছু দিয়ে দেওয়ার পর যদি কোন কারনে ব্রেকআপ হয় তাহলে তোমার অবস্থা কী  হবে ?একবার ভেবে দেখবে ।দুটি সম্পর্কে মাঝে নানা বাধা আসে। তাই বাধা অতিক্রম করে সফল হওয়া কঠিন ব্যাপার ।যদি তুমি সফল হও তো বেঁচে গেলে ।কিন্তু কোনো কারণে যদি সফল হতে না পারো তাহলে কী  হবে তোমার ?একবার হলেও ভেবে তারপর শারীরিক সম্পর্কের মধ

        যখন শারীরিক সম্পর্কে জড়িয়ে থাকা মেয়ের বিয়ে হয়ে যায় অন্য কোন চরিত্রবান পুরুষের সাথে তখন সে মেয়েটির নিজেকে অপরাধী মনে করবে প্রতিটি মুহূর্তে ।মেয়েটি সবসময় মনে হবে তার স্বামীকে ঠকাচ্ছে ।আরে কত সে কখনোই স্বামীকে বলতে পারবে না ।তখন  মেয়েটির অবস্থা কী হবে ?

          তবে  এর জন্য শুধুমাত্র ছেলেদেরকে দায়ী করলে চলবে না ।মেয়েরা ও তাদের নিজেদেরকে অনেক সস্তা করে নিয়েছে ।কারও সাথে সেক্স করে আপনার নিজের প্রেম প্রমাণ করার দরকার নেই।
     স্কুল / কলেজের 90% রোম্যান্স কখনও বিবাহ হয় না। তিনি যদি সত্যিই আপনাকে ভালবাসেন তবে তিনি অপেক্ষা করতে পারেন। পরে অনেক মেয়েকে তাদের ভবিষ্যতের বিষয়ে তাদের ভবিষ্যতের স্বামীদের কাছে মিথ্যা কথা বলতে হয় ।তাই সাবধান মেয়েরা । শারীরিক সম্পর্ক করার থাকলে তা বিয়ের পরে ।
  (Please comment)

Stay happy, stay beautiful

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

শিশুকে কী ভাবে ভালো অভ্যাস শেখাবেন :|How to Learn Good Habits to a Child

 শিশুকে কী ভাবে ভালো অভ্যাস শেখাবেন :  সন্তানকে মানুষের মত মানুষ করা করা একটি বিশাল দায়িত্ব প্রত্যেকটি বাবা-মার। আপনি আপনার সন্তানের ভবিষ্...